মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর উদ্বোধন

॥ মহালছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ির মহালছড়িতে টিলাপাড়া একাদশ এর উদ্যেগে আয়োজিত মহালছড়ি দক্ষিণা কালী মন্দির মাঠ প্রাঙ্গনে ৮ জানুয়ারী বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রুপন স্মৃতি ব্যাডমিন্টন  খেলার ৩য় আসর এর উদ্বোধন করা হয়েছে।
টুর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে চিন্তাহরণ শর্মার সঞ্চালনায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি  ও   সদর ইউনিয়ন চেয়ারম্যান রতন কুমার শীল  উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন। এসময়  প্রধান অতিথি হিসেবে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসিমউদদীন উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর , খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক রোকন মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান, উপজেলার ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু,  ও সাধারণ সম্পাদক রনজিত মহালছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি দীপক সেন, সাধারণ সম্পাদক মিল্টন চাকমা, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ, ও সংবাদকর্মী, অংশগ্রহণকারী সকল খেলোয়াড়সহ প্রচুর দর্শক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন “সুস্থ দেহ মানে সুস্থ মন”। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সমাজকে মাদকমুক্ত করতে, কুলষিতমুক্ত সমাজ গড়তে একমাত্র খেলার যথেষ্ট গুরুত্ব রয়েছে। তাই খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা, প্রতিযোগিতামূলক মনোভাব  তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্য পরায়ণতা ও পেশাদারিত্ব সৃষ্টি করা।
পুরো উদ্বোধনী খেলাটি পরিচালনা করেন টিলাপাড়া একাদশের সভাপতি সাগর চৌধুরী। রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এ ২০টি শক্তিশালী টিম অংশ গ্রহন করেন।