ব্রেকিং নিউজ

অসুস্থদের আপন ভেবে সেবা দিনঃ দীপংকর তালুকদার এমপি

॥ আইয়ুব চৌধুরী ॥

রাজস্থলীতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (এইচএসডি) বাস্তবায়নে রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা হতে ৫০ শয্যায় উন্নীতকরন কাজের শুভ উদ্বোধন করেন ২৯৯ নং আসনের সাংসদ দীপংকর তালুকদার। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধন অনুষ্ঠানের পরে নবনির্মিত হাসপাতালের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ডাঃ আজমেরী সুলতানার সঞ্চালনায় জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন ২৯৯নং রাঙ্গামাটি (পার্বত্য জেলা) আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার, বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা সহ রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় স্বাগত বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকারের উন্নয়ন প্রত্যন্ত অঞ্চলেও ছেয়ে গেছে। বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মানের জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, পার্বত্য চট্রগ্রামের সকল সম্প্রদায়ের শান্তির জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সম্প্রীতির পার্বত্য চট্রগ্রামকে অশান্ত করতে একটি স্বার্থন্বেষী মহল উঠে পড়ে লেগেছে। তাই এই চক্রটির হাত থেকে রক্ষা পেতে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।

নিজের বক্তব্যে রাজস্থলী হাসপাতালকে একটি এম্বুল্যান্স দেওয়ারও আশ্বাস প্রদান করেন সাংসদ দীপংকর তালুকদার। ডাক্তারদের প্রতি অনুরোধ জানান অসুস্থদের আপন ভেবে সেবা দেওয়ার।