ব্রেকিং নিউজ

সুখীনীল গঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

॥ নিজস্ব প্রতিবেদক ॥
নিউ পুলিশ লাইন্স (সুখীনীল গঞ্জ) এ জেলা পুলিশ সদস্যদের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর (পিপিএম-সেবা)। অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) জুনায়েত কাউছারের সঞ্চালনায় উক্ত কল্যাণ সভায় রাঙ্গামাটি জেলার পুলিশ সদস্যরা নিজেদের বিভিন্ন সমস্যার কথা উপস্থাপন করেন পুলিশ সুপারের কাছে।
রিজার্ভ অফিসে কর্মরত পুলিশ সদস্য কনস্টেবল মাঈন উদ্দিন জেলা পুলিশ সদস্যদের শারীরিক ব্যায়ামের জন্য একটি জিমনেসিয়াম তৈরীর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আবেদন করেন এবং রাঙ্গামাটি জেলা কর্মরত পুলিশ সদস্যদের মাঝে যে সমস্ত প্রতিভাবান পুলিশ সদস্য রয়েছে তাদের মধ্য হতে গল্প, ছড়া, মুক্তিযুদ্ধ, পুলিশ বাহিনীর ইতিহাস ও উল্লেখযোগ্য অর্জন প্রভৃতি সংগ্রহ করে ক্রোড়পত্র প্রকাশ বা পুলিশ হেডকোয়ার্টার্সে প্রবন্ধ বা ক্রোড়পত্র প্রকাশের জন্য প্রেরণের জন্য অনুরোধ জানান। এতে করে রাঙ্গামাটি জেলা পুলিশ সদস্যদের ভাবমূর্তি বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন।
চন্দ্রঘোনা থানায় কর্মরত পুলিশ সদস্য এএসআই (নিঃ)/ অন্তু বড়ুয়া কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী শিবিরে রাঙ্গামাটি জেলা হতে প্রেষণে কর্মরত পুলিশ সদস্যদের নানাবিধ সমস্যার কথা উল্লেখ করেন এবং সমস্যাগুলোর সামাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেন।
সমাপনী বক্তব্যে পুলিশ সুপার আলমগীর কবীর বলেন, কল্যাণ সভায় উপস্থাপিত সমস্যারগুলো সামাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।
এছাড়া ও পুলিশ সুপার, পুলিশ সদস্যদেরকে শারীরিক সুস্থতা বজায় রাখার জন্য প্রতিটি স্থাপনা পরিস্কার-পরিচ্ছন্ন রাখা, নিজেদের শরীরের যত্ন নেওয়াসহ প্রভৃতি বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। প্রতিটি পুলিশ সদস্যকে সময়ের সাথে তাল মিলিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহারে এগিয়ে আসার জন্য আহবান জানান পুলিশ সুপার।