৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জুরাছড়ি ছাত্রলীগ

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

“শান্তির পায়রা ছড়ায় মায়াবী আবেশ” প্রতিপাদ্যকে নিয়ে গৌরব,্ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার কেক কাটার মধ্যে দিয়ে জেলা পরিষদ বিশ্রামাগাড়ে শুরু হয় আলোচনা সভা।

প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জ্ঞানেন্দু বিকাশ চাকমা সাধরণ সম্পাদক জুরাছড়ি উপজেলা আওয়ামিলীগ ও সদস্য রাঙ্গামাটি জেলা পরিষদ।

ছাত্রলীগ সভাপতি জ্ঞানমিত্র চাকমা সভাপতিত্বে,সাধরণ সম্পাদক সুদীপ্ত চাকমা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জুরাছড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সাধরণ সম্পাদক মিন্টু চাকমা,আওয়ামিলীগ নেতা উজ্জ্বল কুমার চাকমা সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভায় প্রধান অতিথি জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ থেকে আমার রাজনীতি শুরু,তাই দৃঢ় ও নিষ্টার সাথে শিক্ষা প্রতিষ্ঠান সমূহের মাঝে ছাত্রছাত্রীদের পাশে থাকা হচ্ছে ছাত্রলীগের মূল দায়িত্ব এবং কর্তব্য।

বর্তমান প্রধানমন্ত্রী শেখহাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে দিন দিন ধাপিত হচ্ছে,তাই মুক্তি যুদ্ধের চেতনায় উজ্বীবিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের পতাকাতলে সমবেত হওয়ার জন্য উদীয়মান ছাত্রসমাজের প্রতি আহব্বান করেন। বাংলাদেশ ছাত্রলীগ অপরাজনীতি বিশ্বাস করেনা, প্রগতিশীল চিন্তা ধারায় অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী বাংলাদেশ আওয়ামিলীগ। তাই গণতন্ত্রের প্রতি বিশ্বাস রেখে মুক্তি যুদ্ধের চেতনা ধারণ করে একজন বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হয়ে ছাত্রলীগকে কাজ করার জন্য অনুরোধ করেন।