ব্রেকিং নিউজ

এশিয়ান টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি পালিত

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে শনিবার সকালে শহরের কালাঘাটা শিশু পরিবারে আয়োজন করা হয় এক আলোচনা সভা ও দৃষ্ঠি প্রতিবন্ধীদের শীতবস্ত্র ছাত্রদের শিক্ষা সামগ্রী বিতরন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা নবাগত পুলিশ সুপার জেরিন আকতার। বান্দরবান প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম মনু সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,খাগড়াছড়ি সদর উপজেলার চেয়ারম্যান জানে আলম, পাবত্য জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, বান্দরবান সমাজ সেবা উপ-পরিচালক মিল্টন মুহুরী, বান্দরবানের সিনিয়র সাংবাদিক এম এ হাকিম চৌধুরী, প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা,আর টিভি র বান্দরবান জেলা প্রতিনিধি শাফায়েত হোসেন,বান্দরবান এশিয়ান টিভির জেলা প্রতিনিধি নুরুর কবির, সংগীত শিল্পী বীনাপানি চত্রুবর্তী,চ্যানেল ২৪ বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী মোহনা টিভির বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন,বাংলা টিভির বান্দরবান জেলা প্রতিনিধি মোহাম্মদ ওসমান গনি,অনলাইন সিএইচটি টাইমস.কম এর প্রকাশক ও সম্পাদক লুৎফর রহমান উজ্জলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী ও শিশু পরিবারে শতাধিক ছাত্ররা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন এশিয়ান টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানান এবং বলেন, আগামীতে ও বস্তুুনিষ্ঠ ও সৎ সাংবাদিকতার অগ্রপথিক হিসেবে এশিয়ান টেলিভিশন তাদের দক্ষতার প্রমাণ দেবে। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এশিয়ান টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক কেক কাটা ও ১০জন দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র এলাকার ২০জন গরীব অসহায়দের শীতবস্ত্র বিতরন ও শিশু পরিবারের ১০০ ছাত্রকে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।