গুইমারায় শতাধিক হত-দরিদ্র ও দুস্থের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

গুইমারায় হত-দরিদ্র,দুস্থ ও শীতার্ত অসহায়দের মাঝে পাহাড়ী-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মধ্যে সেনাবাহিনীর উদ্যোগে শতাধিক শীতবস্ত্র ও শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে গুইমারা সেনা রিজিয়ন ও ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের যৌথ উদ্যোগে গুইমারা উপজেলার সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র তুলে দেন ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

এতে জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাউসার জাহান,জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম,সাব জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির,ক্যাপ্টেন খন্দকার শাহ আলম ফাহিম,ক্যাপ্টেন মাহমুদুল হাসান,ইউএনও বিভিষন কান্তি দাস,উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা পদস্থ সামরিক কর্তকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ সময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান বলেন, শান্তি প্রিয় পার্বত্যাঞ্চলের মানুষের পাশে থেকে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলা বজায় রাখারসহ সকল সহযোগিতায় কাজ করে যাচ্ছে। সরকারের পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় লক্ষকে সামনে রেখে পাহাড়ে মানুষের উন্নয়নে সেনাবাহিনী সরকারকে সহযোগীতা করছে। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।