রাঙামাটিতে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটিতে উপজেলা আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে রাঙামাটি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বাংলাদেশ শিশু একাডেমি রাঙামাটি জেলা কার্যালয় মিলনায়তনে ক্রীড়া, সাংস্কৃতিক ও সাহিত্য বিষয়ে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা (উপমা)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিনয় চাকমা, মো. রবিউল হোসেন। সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) তাপসী চাকমা। আরো উপস্থিত ছিলেন সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জগদীশ চাকমা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বনরুপা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উমে রাখাইন ও ভেদভেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্য বলেন, প্রাথমিক শিক্ষাই শিশুদের জীবনের ভিত্তি। এজন্য তাদের পড়ালেখার পাশাপাশি ক্রীড়া, সাংস্কৃতিক ও সাহিত্য ক্ষেত্রে জ্ঞানের প্রয়োজনীয়তা রয়েছে। তাই তিনি জেলা ও উপজেলা প্রথমিক শিক্ষা অফিসকে তিনি ধন্যবাদ জানান।