লংগদুতে শীতবস্ত্র বিতরণ করলো স্বপ্নবুনন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

প্রত্যন্ত অঞ্চল পাহাড়ে কুয়াশার আলো ছাড়িয়ে উঞ্চ ভালোবাসা নিয়ে রাঙামাটির লংগদু উপজেলায় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন প্রিয় চট্টগ্রাম এর সহযোগিতায় স্বপ্নবুনন লংগদু শাখার সার্বিক ব্যবস্থাপনায় অসহায়, গরিব, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে । লংগদু উপজেলার মাইনিমুখ ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

উক্ত আয়োজনে সত্যিকার অর্থে দুঃস্থ এমন লোকদের খুজে নিতে পাড়ায় পাড়ায় গিয়ে দুঃস্থদের তালিকা প্রণয়ন করে সার্বিক ব্যবস্থাপনায় থাকা আরেক স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক সংগঠন টিম স্বপ্নবুনন (লংগদু উপজেলা শাখা)। এ আয়োজনে প্রিয় চট্টগ্রাম এর পক্ষ হতে উপস্থিত ছিলেন শীতবস্ত্র বিতরণ প্রজেক্ট আহবায়ক শাহরিয়ার সাকিব, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান আরাফাত। এছাড়াও স্বপ্নবুনন লংগদু উপজেলা শাখা থেকে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সমন্বয়ক বোর্ডের সদস্য মোঃ বাকি বিল্লাহ,মো জাহাঙ্গীর,বিজয় নাথ ও উপজেলা সমন্বয়ক মোঃ রফিকুল ইসলাম।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইনিমুখ ইউনিয়ন সোনাই ৪ নং ওয়ার্ড এর মেম্বার আবুল হাসেম মহোদয়। তিনি উনার বক্তব্যর শুরুতেই প্রিয় চট্টগ্রাম কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন “প্রত্যন্ত অঞ্চলের মানুষদের প্রতি আপনাদের এই সেবা সত্যিই অনুপ্রাণিত করে, আমরা আশা রাখি আপনারা ভবিষ্যৎ আমাদের উপজেলায় সাহায্যর হাত বাড়িয়ে দিবেন”। উক্ত আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ: ই: স: প্রা: বি: এর প্রধান শিক্ষক আ: মান্নান, প্রাক্তন চেয়ারম্যান এ বি সিদ্দিক, উত্তর সোনাই স: প্রা: বি: এর সহকারী শিক্ষক মো: জামাল সহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গবৃন্দ।

বিশেষ অতিথিগণ সকলেই উনাদের বক্তব্য দুর্গম অঞ্চলের মানুষদের প্রতি এই ভালোবাসা বজায় রাখার অনুরোধ জ্ঞাপন করেন এবং সার্বিক ব্যবস্থাপনায় থাকা টিম স্বপ্নবুনন এর লংগদু শাখার সকল সদস্যদের প্রতি ও প্রিয় চট্টগ্রাম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বক্তব্য শেষে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ প্রক্রিয়া সম্পন্ন করা হয়।