৪০তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙ্গামাটি জেলা ছাত্রসেনার শিক্ষা সামগ্রী বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥
বাংলাদেশ ইসলামি ছাত্রসেনার ৪ দশক পূর্তি উপলক্ষে সারা দেশের ন্যায় রাঙ্গামাটিতেও বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভা শিক্ষা সামগ্রী বিতরণ, কেককাটা,  দোয়া ও মুনাজাতের মাধ্যমে জেলা দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন হয়েছে।
রাংগামাটি জেলা ছাত্রসেনার সভাপতি ইসমাইল হোসেন মুন্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা ইসলামি ফ্রন্টের সহ সভাপতি বিশিষ্ট আলেমে দ্বিন মাওলানা শফিউল আলম আল কাদেরি সাহেব, উদ্ভোধক ছিলেন জেলা ইসলামি ফ্রন্টের সহ সাধারণ সম্পাদক জনাব এম এ মুস্তফা হেজাজী, বিশেষ অতিথি হিসেবে জেলা যুবসেনার সভাপতি যুবনেতা মোহাম্মদ আলী খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রসেনার সাবেক সভাপতি ছাত্রনেতা তারেক আজিজ উপস্থিত ছিলেন।
এতে আরো উপস্থিত ছিলেন জেলার সহ-সভাপতি ইউসুফ আলী, সহ সভাপতি মো:-আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো:- আব্দুল জলিল গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জুনাঈদ সহ দায়িত্বশীল বিভিন্ন নেতৃবৃন্দ।
পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর মূল কার্যক্রম শুরু হয়। এর পর পবিত্র নাতে রাসুল( সা) ও দলীয় সংগীত পরিবেশন এর পর বিভিন্ন প্রতিনিধির বক্তব্য প্রদান ও আলোচনা সভা হয়, এসময় রাঙ্গামাটির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এস এস সি ও এইস এস সি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ এবং কেককাটার আয়োজন করা হয়,সবশেষে আখেরি মুনাজাতে দেশ ও জাতীর কল্যাণ কামনার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সম্পন্ন হয়।