খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

॥ আল-মামুন ॥

দর্শক নন্দিত ফুটবলের খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে। বুধবার বিকেলে অনুষ্ঠিত এ খেলায় খেলার প্রথশ আর্ধে সানরাইজ স্পোর্র্টিং ক্লাব ১ গোল করে তাদের ফাইনালের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলেও ফাইলে প্রতিপক্ষ দল ঠাকুরছড়া জাগরণ ক্লাব ছিল দ্বিতীয় আর্ধে তাদের লক্ষ অর্জনে মাঠে মরিয়া ছিল।

তারপরও সে জয়ের লক্ষকে মাটিতে মিশিয়ে দিয়ে সানরাইজ স্পোর্র্টিং ক্লাব চ্যাম্পিয়নের ট্টফি ও ২০ হাজার টাকার চেক গ্রহণ করে ঠাকুরছড়া জাগরণ ক্লাবের জয়ের স্বপ্ন ভঙ্গ করে। তবে হতাশা ছিলনা কারো মধ্যেই। জয়-পরাজয়ের খেলায় রানার আপ হওয়ার ট্টফি ও ১৫ হাজার টাকার চেক বুজে নেন।

এতে প্রধান অতিথি ছিলেন, ২২ বীর খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল জাহিদুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে: কর্ণেল কামরুজ্জামান,২০৩ খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর মোর্শেদুল হাসান,সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা,জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।

এতে প্রধান অতিথি বলেন, পার্বত্যাঞ্চল শান্তি-সম্প্রীতির বন্ধনকে অটুট রাখতে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় খেলাধুলা ও ক্রীড়াঙ্গনের সকল কার্যক্রমের মাধ্যমে পাহাড়ে সকল সম্প্রদায়ের ভ্রাতৃত্ববোধ আরো সুদৃঢ হবে মন্তব্য করেন। এ সময় তিনি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট এর আয়োজনে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি। এতে ৮টি দলের অংশ গ্রহণে খেলা শুরু করে দু গ্রুপের খেলায় আজ বুধবার খেলায় সর্বশেষ লড়াকু দু দল ফাইনালে অংশ নেয়।