খাগড়াছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় হাজারো শীতার্তের মাঝে কম্বল বিতরণ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় হাজারো শীতার্ত’র মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টা থেকে খাগড়াছড়ি পৌর ঈদগাঁ মাঠে এ শীত নিবারণের কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহেদুল ইসলাম পিএসসি।

এ সময় খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম,জোন উপ অধিনায়ক, জোন এ্যাডজুডেন্ট,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী স্বপন কুমার দেবনাথ, তপন কান্তি দে’সহ সামরিক-বেসামরিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সকলের সহযোগিতা প্রয়োজন। সে লক্ষে পারস্পারিক সহযোগিতার মধ্য দিয়ে পাহাড়ের সামগ্রীক উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির মেলবন্ধনে পার্বত্য চট্টগ্রামকে শান্তির নীড় হিসেবে গড়ে তুলতে সেনাবাহিনী বদ্ধপরিকর বলে তিনি মন্তব্য করেন।

মানুষের ৫টি মৌলিক চাহিদার মধ্যে বস্ত্র একটি অন্যতম অধিকার মন্তব্য করে তিনি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টার মধ্য দিয়ে সকল সম্প্রদায়কে মিলেমিশে বসবাস করাসহ পাহাড়ে স্থায়ী শান্তির লক্ষে সকলকে কাজ করার আহবান জানান তিনি।