বাঘাইছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥
বাঘাইছড়িতে ২৭ বিজিবি মারিশ্যা জোন কর্তৃক আয়োজিত জোন কাপ ফুটবল টূর্নামেন্টের চুড়ান্ত খেলায় তুলাবান একাদ্বশকে ২-০ গোলে পরাজিত করে মুসলিমব্লক জাগরনী ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। ২৮ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় কাচালং সরকারী কলেজ মাঠে জোন কাপ টূর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় ২৭ বিজিবি মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন ভূইয়া (আর্টিলারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু, মারিশ্যা জোনের আর এমও ক্যাপ্টেন মোঃ আল-আমিন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, কাচালং মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, বাঘাইছড়ি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন সরকার সহ সরকারী ব্যাসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগন।
উক্ত টূর্নামেন্ট গত ১২ জানুয়ারী আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৪ টি দল অংশ গ্রহন করে, খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে  ১০ হাজার টাকা ও রানার আপ দলকে ৬ হাজার টাকার চেক বিতরন সহ ব্যাক্তিগত এবং দলীয় ট্রফি প্রধান করা হয়, এছাড়াও সেরা খেলোয়াড় মোঃ মাছুম রানা,  সেরা গোল কিপার মোঃ মিজানুর রহমান (রুবেল) কেও পুরুষ্কার প্রদান করা হয়, এবং টূর্নামেন্টে অংশ গ্রহনকারী প্রতিটি দলকে একটি করে ফুটবল প্রদান করা হয়। খেলার প্রধান প্ররিচালকের দায়িত্ব পালন করেন পঞ্চম কর্মকার, ধারাভাষ্যকার ছিলেন মোঃ আশিকুর রহমান (মানিক), খেলা নারী পুরুষ  প্রায় ৫ হাজার দর্শক সমাগম ঘটে।