রাইখালী অটোরিক্সা মলিক সমবায় সমিতির নিবন্ধন ও কমিটি গঠিত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাইয়ের রাইখালী অটোরিক্সা (সিএনজি) মলিক সমবায় সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শতাধিক চালক ও মালিক পক্ষকে নিয়ে আগামী ২’বছরের জন্য নতুন নিবন্ধিত এই সমিতির ব্যবস্থাপনা কমিটিতে থোয়াইসাপ্রু চৌধুরী (রুভেল)’কে সভাপতি ও মো. জাফরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

রাঙামাটি জেলা সমবায় কর্মকর্তা ইউসুফ হাসান চৌধুরীর সাক্ষরিত স্বারক নং ১৩৯৩/৩ এর মাধ্যমে উক্ত ব্যবস্থাপনা কমিটিতে রয়েছেন, সৈয়দ আলম (সহ-সভাপতি), মো. খোরশেদ আলম (সহ-সম্পাদক), মো. ফরিদ আলম (অর্থ সম্পাদক), মো. মমিন (সংগঠনিক সম্পাদক), হ্লাসিং মং মারমা (প্রচার সম্পাদক), মো. নাজিম উদ্দিন (সদস্য), মো. আব্দুল্লাহ (সদস্য), মো. মাহাবুব আলম (সদস্য), মো. ফারুক (সদস্য), মো. আব্দুল গফুর (সদস্য)।

সমবায় সমিতি আইন ২০০১ (সংশোধিত ২০১৩) এর ১৮ (২) ধারায় গত ৫ই ডিসেম্বর ‘রাঙ্গা-১৯৯’ নাম্বারে নিবন্ধন প্রদান করা হয় রাইখালী অটোরিক্সা (সিএনজি) মলিক সমবায় সমিতিকে। যার নির্বাচনী এলাকা ও কর্ম এলাকা পার্বত্য রাঙামাটি জেলার সমগ্র কাপ্তাই উপজেলার মধ্যে সীমাবদ্ধ থাকবে।

চালক ও মালিক পক্ষের অধিকার আদায়ে নিজের সর্বচ্চ দিয়ে কাজ করার প্রতিশ্রুতি জানিয়ে রাইখালী অটোরিক্সা (সিএনজি) মলিক সমবায় সমিতির নবনির্বাচিত সভাপতি থোয়াইসাপ্রু চৌধুরী (রুভেল) বলেন, চালক সমাজ আজ এখানকার বহিরাগত কিছু অর্থ আত্মসাৎকারী ও মাদকাগ্রস্থের ক্ষমতার দাপটের রোশানলে নানান হয়রানির পাশাপশি ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাদের অধিকার আদায়ে সর্বচ্চ চেষ্টা চালিয়ে যাবো। এই ক্ষেত্রে প্রশাসন সহ সর্বমহলের সহযোগিতা কামনা করেন তিনি।