ব্রেকিং নিউজ

“সাফল্যের তারা” শিক্ষা কর্মসূচি গ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের সাধারন লেখাপড়ার পাশাপাশি মানবিক মূল্যবোধ গড়ে তোলাসহ সামগ্রিক বিকাশের লক্ষ্যে সাফল্যের তারা শিক্ষা কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সফলভাবে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

প্রো বেটার লিডিং বাংলাদেশ(পিবিএল) এর উদ্যোগে আশিকা সন্মেলন কক্ষে সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। পিবিএল এর চেয়ারম্যান রণজ্যোতি চাকমার সভাপতিত্বে বিশেষ রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জাতীয় মানবধিকার কমিশনের সাবেক সদস্য নিরুপা দেওয়ান। স্বাগত বক্তব্যেদেন পিবিএল এর রাঙামাটির ব্যবস্থপনা পরিচালক আশোক কুমার চাকমা। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্যে দেন মনিরুজ্জামান মহসিন রানা। অনুষ্ঠানে প্রথম ব্যাচে(ডিসেম্বও ২০১৯ থেকে জানুয়ারী ২০২০) সপ্তম থেকে নবম শ্রেনীর সফলভাবে অংশ গ্রহনকারী ২৫জন শিক্ষার্থীদেও সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি মানবিক মূল্যবোধ গড়ে তোলাসহ সামগ্রিক বিকাশের উপদেশ দেন। পাশাপাশি ভালো করে লেখাপড়া করে ও দেশের একজন সুযোগ্য নাগরিক হয়ে দেশ ও জাতির উন্নয়নেরও পরামর্শ দেন তিনি।