রাঙ্গামাটির নতুন সিভিল সার্জনের সাথে স্বাস্থ্য বিভাগীয় নানা সমিতির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটির নবনিযুক্ত সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা’র সঙ্গে সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে সিভিল সার্জন কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলার স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি ও স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।

এ সময় স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি ও স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের নের্তৃবৃন্দরা নতুন সিভিল সার্জনকে ফুলের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, পশ্চাদপদ এ জেলার প্রত্যান্ত এলাকায় বসবাসরত মা ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় স্বাস্থ্য সহকারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দূর্গমতা হওয়া সত্বেও সঠিক সময়ে সঠিকভাবে সেবা প্রদান করে যাচ্ছে স্বাস্থ্য সহকারীরা। নের্তৃবৃন্দরা বলেন, আমরা বিশ্বাস করি, জনগণের জন্য কাজ করতে হলে পরস্পরকে বুঝতে হয়। সবার মধ্যে সুসম্পর্ক থাকলে মানুষ দ্রুত সেবা পায়। তাই উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও স্বাস্থ্য সহকারীদের পারস্পরিক সহযোগিতায় স্বাস্থ্য সেবা উন্নয়ন ত্বরান্বিত হবে বলে আমরা বিশ^াস করি। তাদের এ কার্যক্রমকে আরো গতিশীল করতে সিভিল সার্জনের সহযোগিতা কামনা করেন নের্তৃবৃন্দরা।

এসময় স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি’র সভাপতি কিরন ধর চাকমা, সহ-সভাপতি নিখিল কান্তি দে, সাধারণ সম্পাদক পূর্ণ বিকাশ চাকমা, সহ-সভাপতি সুনিল চাকমা, কোষাধ্যক্ষ রতন চাকমা, স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি মুরতি শংকর চাকমা, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন কোষাধ্যক্ষ সুমন দেওয়ান’সহ অন্যান্য নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।