ব্রেকিং নিউজ

স্কুল পড়ুয়া ছাত্রীদের ফুটবল প্রশিক্ষণ দেবে রাঙামাটি জেলা ক্রীড়া অফিস

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কাপ্তাই উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রীদের মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৮ই ফেব্রুয়ারী) কাপ্তাই উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে বিকাল ৩টায় প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

রাঙামাটি জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমার সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা। কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও প্রশিক্ষক মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়–য়া, উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নূর বেগম মিতা, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন, চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যাসুইপ্রু মারমা, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন, কাপ্তাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী মোশাররফ হোসেন, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নূর হোসেন মামুন।

কাপ্তাইয়ের খেলোয়াড়রা দেশের ক্রীড়াঙ্গনে একসময় জোরালো ভূমিকা রেখেছে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা বলেন, চেষ্টা না করলে কখনোই সফলতা অর্জন করা যায়না। পার্বত্যাঞ্চলের ক্রীড়াঙ্গনে পূর্বের ঐতিহ্য ফিরিয়ে আনতে অত্র প্রশিক্ষণীদের ক্রীড়া সামগ্রী দিয়ে সহায়তা করার আশ্বাস দেন তিনি।

প্রশিক্ষণে বিভিন্ন বিদ্যালয়ের প্রায় ৩০জন ছাত্রী অংশ নেয়। মাস ব্যাপী এই প্রশিক্ষণে ছাত্রীদের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু। প্রশিক্ষণে অংশ নিতে পেরে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুপ্রভা ঘোষ, চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ম্যাকাইচিং মারমা বলেন, আমরা পড়ালেখার পাশাপাশি আরও খেলাধুলায়ও সফলতা বয়ে আনতে আগ্রহী। নারীরা যে পিছিয়ে নেই ক্রীড়াঙ্গনেও যে তারা ভালো অবস্থানে আছে আমরা তা দেখিয়ে দিতে চাই। এই ক্ষেত্রে প্রয়োজন আপনাদের সহযোগিতা।