রাইখালীতে ইউপি সদস্যকে অপহরণ করেছে দুর্বৃত্তরা

॥ আলমগীর মানিক ॥

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করে নিয়ে গেছে আঞ্চলিকদলের সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ১১ টায় রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মেম্বার মংচিং মারমার মোবাইল নাম্বারে যোগাযোগ করতে গেলে ওনার স্ত্রী ফোন রিসিভ করে এই প্রতিবেদককে বলেন-গতকাল রাত অনুমানিক এগারটা দিকে আমরা স্বামী-স্ত্রী সবাই ঘুমিয়ে পড়েছি। পাড়ার প্রতিবেশিরাও সবাই ঘুমিয়ে পড়েছে।

এমসয়ে তিনজন অস্ত্রধারী জলপাই রংয়ের পোশাক পরিহিত লোক ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমার স্বামীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। তারা বিশ-পচিঁশ জন ছিলো। তারা কোন দল কিন্তু তা আমি জানিনা। কারিগর পাড়া রাইখালী পূর্ণবাসনের দিকে নিয়ে যায় বলে জানান তিনি। ঘটনার পরপর চন্দ্রঘোনা থানাকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা জোরদার করে।

ঘটনা সত্যটা নিশ্চিত করে রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামূল হক জানান, রাতে ফোনে মেম্বারের স্ত্রী ঘটনার বিষয়ে আমাকে অবগত করেন। ভোরে আমি স্ব শরীরে ঘটনাস্থলে যায়। তিনি আরো জানান ইউপি সদস্যকে কে বা কোন দল অপহরণ করে নিয়ে গেলো এখনো পর্যন্ত কোন খবর পাওয়া যায়নি।

এই বিষয়ে জানতে চাওয়া হলে চন্দ্রঘোনা থানার অফিসার্স ইনচার্জ আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত ইউপি সদস্যকে উদ্ধারে চন্দ্রঘোনা থানা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে বলেও জানিয়েছেন।