ব্রেকিং নিউজ

ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ করলো গুর্খা সম্প্রদায়

॥ নিজস্ব প্রতিবেদক ॥

মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য মধ্যদিয়ে শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে রাঙ্গামাটির সর্বস্তরের জনসাধারণ।

এরই ধারাবাহিকতায় একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সকালে রাঙ্গামাটি শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি গুর্খা সম্প্রদায়।

এসময় রাঙ্গামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে ১৯৫২ সালের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে নিরবতা পালন করেন গুর্খা সম্প্রদায়ের নেতৃবৃন্দরা।

এসময় গুর্খা সম্প্রদায় থেকে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সংগীত শিল্পী মনোজ বাহাদুর, রাজনৈতিক ব্যক্তিত্ব শীলা রায়, লক্সমী মানজি, সাংবাদিক মিল্টন বাহাদুর, লিটন শীল গুর্খা, সম্পু বাহাদুর, তিন্নি মানজি প্রমুখ।
এ ছাড়া দিবসটি উপলক্ষে সকল ভাষা শহীদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবার, ভাষা ও দেশের জন্য আত্মত্যাগকারী সকল শহীদদের আত্মার সৎগতি এবং দেশের শান্তি, মঙ্গল ও উন্নয়ন কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।