ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

॥ নিজস্ব প্রতিবেদক ॥
মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে রাঙামাটিতে ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। শুক্রবার সকাল ৯ টায় ইশা ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে উন্নয়ন বোর্ডস্থ আইএবি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য মুনতাছির আহমেদ।
আলোচনায় সভায় বক্তারা বলেন,মাতৃভাষা বাংলায় উচ্চতর শিক্ষা নিশ্চিত করতে হবে, নিজের মাতৃভাষার জন্য জীবন দিয়ে বাঙালি জাতি এক গৌরবময় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। কিন্তু বর্তমান বাংলা ভাষার যে অপব্যবহার, তা আমাদেরকে মর্মাহত করে। এখনো অফিস আদালতসহ সর্বত্র বাংলা ভাষার শতভাগ ব্যবহার নিশ্চিত করা যায়নি। আকাশ সংস্কৃতির প্রভাবে বহু ত্যাগে অর্জিত বাংলা ভাষা আজ ক্ষতবিক্ষত।
এসময় ইশা আন্দোলনের রাঙামাটি জেলা শাখার সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ হোসেন মল্লিকের  সঞ্চালনায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার সহ সভাপতি ইমাম হোসেন, প্রশিক্ষণ সম্পাদক আবু তাহের, দপ্তর সম্পদাক মিরাজুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল হক উপস্থিত ছিলেন।