আ’লীগের পরই রাঙ্গামাটি জেলা বিএনপি’র সম্মেলন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সম্মেলনের পরই নিজেদের জেলা সম্মেলন তারিখ ঘোষণা করেছে রাঙ্গামাটি জেলা বিএনপি। দেশের অন্যান্য জেলার তুলনায় রাঙ্গামাটিতে বর্তমানে অনেকটা শীতলতার সাথে রাজনীতি করে আসা এই দলটি সম্মেলনকে ঘিরে আবারো গা ঝাড়া দিয়ে উঠেছে। জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম স্বাক্ষরিত সম্মেলনের তারিখ সম্বলিত চিঠি ইতোমধ্যেই পৌঁছে গেছে বেশিরভাগ উপজেলা ও পৌর কমিটির নেতাদের কাছে।

উক্ত চিঠি মোতাবেক, ১ মার্চ বাঘাইছড়ি উপজেলা ও বাঘাইছড়ি পৌর বিএনপি, ৪ মার্চ বিলাইছড়ি উপজেলা, ৫ মার্চ রাঙামাটি পৌর বিএনপি, ৬ মার্চ কাপ্তাই উপজেলা বিএনপি, ৮ মার্চ রাঙামাটি সদর উপজেলা বিএনপি, ১০ মার্চ নানিয়ারচর,১১ মার্চ বরকল, ১৩ মার্চ কাউখালি, ১৫ মার্চ জুরাছড়ি, ১৮ মার্চ রাজস্থলী এবং ১৯ মার্চ লংগদু উপজেলা বিএনপির সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে।

২১ ফেব্রুয়ারী রাতে দলীয় কার্যালয়ে হাজী শাহ আলমের সভাপতিত্বে সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দসহ উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদকগণের উপস্থিতিতে এক জরুরী সভায় উপজেলা বিএনপির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।