কাচালং সরকারি কলেজে অনার্স চালুর দাবিতে মানববন্ধন

॥ নিজস্ব প্রতিবেদক ॥
বাঘাইছড়ি উপজেলার কাচালং সরকারি কলেজে অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা। বুধবার সকাল ১০ টায় বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা বাঘাইছড়ি উপজেলা শাখার আয়োজনে বাঘাইছড়ি উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন,আয়তনে দেশের সবচেয়ে দ্বিতীয় বৃহত্তর উপজেলা বাঘাইছড়ি,  চট্টগ্রাম বিভাগ ও রাঙামাটি জেলার বৃহত্তর উপজেলা এটি বিশালাকার এই উপজেলাতে বিপুল সংখ্যক মানুষও বসবাস করে। আছে গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্র সাজেক। বছরখানেক পূর্বে উপজেলার একমাত্র  সর্বোচ্চ বিদ্যাপীঠ কাচালং ডিগ্রি কলেজকে সরকারি কলেজে রূপান্তরিত করা হয়। জনসংখ্যা ও শিক্ষায় এগিয়ে থাকা এই উপজেলার বেশির ভাগ শিক্ষার্থী দরিদ্র ও কৃষকের সন্তান হওয়ায় রাঙামাটি শহরে গিয়ে অনার্স কোর্সে পড়াশোনার সুযোগ পায় না।
বক্তারা, সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ গঠন করে কাচালং সরকারি কলেজে অনার্স কোর্স চালুর  দাবি বাস্তবায়নে সোচ্চার হওয়ার  আহবান জানান।
এসময় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলার  সাধারণ সম্পাদক শাহজাদা আবদুল বারী বাঘাইছড়ি উপজেলা যুবসেনার আহবায়ক আলহাজ্ব এইচ কে এম কাউছার উদ্দিন,উপজেলা ছাত্রসেনার আহ্বায়ক মুহাম্মদ আরফাতুর রহমান, যুগ্ম-আহবায়ক ছালোউদ্দিন কাদের, যুগ্ম-আহবায়ক ওসমানগনি রাকিবসহ উপজেলা শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।