বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলার সেনা জোনের ব্যবস্থাপনায় কুকুরমারা আশ্রয়ন প্রকল্প এলাকায় অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (০৪ মার্চ ২০২০) সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বিদ্যালয়ের আয়োজক কমিটির উদ্যোগে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নানিয়ারচর সেনা জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কাইয়ুম হোসেন (পিএসসি) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যানগণ এবং উক্ত বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটিসহ প্রায় ২৫-৩০ জন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অন্যদিকে অনুষ্ঠান শেষে বগাছড়ি এলাকায় অবস্থিত আল আমিন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে নানিয়ারচর জোনের পক্ষ থেকে আসবাবপত্র প্রদান করেন প্রধান অতিথি।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে জোন কমান্ডার বলেন, সমগ্র পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা রক্ষার পাশাপাশি “সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় শিক্ষার উন্নয়নে সেনাবাহিনী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তাই নানিয়ারচর এলাকার শিক্ষা ও ক্রীড়াসহ যে কোন ধরনের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানে নানিয়ারচর জোন সদা প্রস্তুুত রয়েছে।