ব্রেকিং নিউজ

বান্দরবানে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

॥ বান্দরবান প্রতিনিধি ॥

“মুজিবর্ষের আহবান পরিচ্ছন্ন বান্দরবান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে পরিষ্কার পরিচ্ছনতা অভিযান পরিচালনা করা হয়েছে। রোববার সকালে বান্দরবান মুজিববর্ষ উদযাপন কমিটির আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য পরিচ্ছনতা অভিযানের শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং শোভাযাত্রার মধ্য দিয়ে সড়কের আশেপাশের ব্যবসায়ীদের পরিস্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন শোভাযাত্রা আয়োজককারীরা। এ সময় সড়কে যেনতেনভাবে ময়লা আর্বজনা না ফেলা দোকান পরিস্কার পরিচ্ছন্ন রাখা ও অসুস্থতাবোধ করলে ডাক্তারের পরামর্শ গ্রহণের জন্য অনুরোধ জানান শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা।

পরিচ্ছন্নতা অভিযানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্টানের কর্তকর্তা ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় শোভাযাত্রার আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পরিস্কার পরিচ্ছনতা ইমানের অঙ্গ, তাই প্রত্যেক ব্যক্তিকে তার নিজ নিজ অবস্থান থেকে পরিষ্কার পরিচ্ছন থাকতে হবে। এসময় মন্ত্রী আরো বলেন, বান্দরবান একটি পর্যটন এলাকা, এখানে দেশ বিদেশ থেকে বিভিন্ন পর্যটক ভ্রমণ করতে আসে,তাই আমাদের সকলেই উচিৎ এই পর্যটন শহরকে আরো পরিষ্কার পরিচ্ছন্ন রাখা।