খাগড়াছড়িতে করোনা প্রতিরোধে মাস্ক, হ্যান্ড ওয়াশ ও লিফলেট বিতরণ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

করোনা প্রতিরোধে খাগড়াছড়িতে এক সমাজসেবী নারী নেত্রীর ব্যক্তিগত উদ্যোগ মাস্ক,হ্যান্ড ওয়াশ ও লিপলেট বিতরণ করা হয়েছে। রবিবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের মুক্তমঞ্চ-শাপলা চত্বরে শাহনাজ সুলতানা ফাউন্ডেশনের ব্যানারে এই ভিন্নধর্মী আয়োজনে করে শাহনাজ সুলতানা।

খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট ও গালস্ গাইড এ কাছে সহায়তায় প্রথম এই নারীর মহতি ব্যতিক্রমী উদ্যোগে অংশ নেয় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,খাগড়াছড়ির সদর থানার ওসি মোহাম্মদ রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নিউসা মারমা,মহিলা শ্রমিকলীগের সভানেত্রী নাসিমা বেগম উপস্থিত ছিলেন।

শহরে চলাচলকারী টমটম চালক,পথচারী,মটর সাইকেল ও শিক্ষার্থীদের মাঝে ৫ শতাধিক মাস্ক, ১হাজার করোনা সচেতনতামুলক লিপলেট ও জীবনুনাশক হ্যান্ড ওয়াশ ব্যবহার করিয়ে বিভিন্ন নির্দেশনা তুলে ধরা হয়।

শহরের মুল পয়েন্টগুলোতে করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির মাধ্যমে এ ধরনের উদ্যোগ নিয়ে নিজ জেলার মানুষের পাশে দাঁড়ানোর কথা জানিয়ে এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানা বলেন, যে কোন দূর্যোগ সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা অব্যাহত থাকবে। সে সাথে সকলের দোয়া ও আর্শিবাদ নিয়ে দেশ ও মানুষের মূখে হাঁসি ফুটাতে কাজ করবেন বলে তিনি জানান।