জেলার করোনা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

॥ ইকবাল হোসেন ॥

রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে জেলার করোনা ভাইরাস সম্পর্কিত সর্বশেষ তথ্য ও করণীয় নিয়ে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। সোমবার বিকেল ৪টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে উক্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রাণী রায়, নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক ও সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক আনোয়ার আল হকসহ রাঙামাটিতে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভার শুরুতে জেলা প্রশাসক জেলার করোনা ভাইরাস মোকাবেলার সক্ষমতা ও বর্তমানে কতজন হোম কোয়ারেন্টাইনে আছেন তা উপস্থাপন করেন। তিনি জানান, বিদেশ থেকে আগত যারা তালিকাভুক্ত আছে তাদের মধ্যে আমরা ইতিমধ্যে ১০৫ জনকে হোম কোয়ারেন্টাইন করতে সক্ষম হয়েছি। তাদের মধ্যে ১০জনের শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ না পাওয়ায় তাদেরকে করোনা মুক্ত তালিকায় নিয়ে এসেছি তারা সম্পূর্ণ সুস্থ।

এরপর জেলা প্রশাসক করোনা মোকাবেলায় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন এবং প্রত্যেকটি মতামতের প্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।