সুবিধাবঞ্চিতদের মাঝে ১২০০ মাস্ক বিতরণ করলো ব্যাচ ৯৬

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥

করোনা সচেতনতায় রাঙামাটিতে এসএসসি’৯৬ ব্যাচের পক্ষ থেকে সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণীর মানুষদের মাঝে ১২০০ মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) সকাল থেকে বনরুপা, কলেজ গেইট, রিজার্ভ বাজার ও তবলছড়িতে দিনব্যাপী তারা এ কর্মসূচী হাতে নিয়েছে।

তারা রাঙামাটি জেলার প্রাণকেন্দ্র বনরুপা থেকে তাদের এই কর্মসূচী শুরু করে। এসময় তারা বনরুপা বাজার থেকে হেটে ফরেস্ট কলোনি পর্যন্ত সড়কে মাস্কবিহীন মানুষদের হাতে মাস্ক তুলে দেয়ার পাশাপাশি অনেককেই নিজেরা মাস্ক পড়িয়ে দেন। এছাড়াও তারা “সচেতন হোন, নিজে বাঁচুন, অপরকে বাঁচান” স্লোগান সম্বলিত এসএসসি’৯৬ ব্যাচের পক্ষ থেকে নোভেল করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট সবার হাতে তুলে দেন।

এতে এসএসসি’৯৬ ব্যাচের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সজল দাশ, গাজী মাসুদ, হারাধন শীল, তাপস চন্দ্র দে, অরুপ বড়ুয়া, এমদাদুল ইসলাম, মো. হাসান, পমপম বড়ুয়া, আলী হোসেন, লাভলু শীল প্রমূখ।

এসময় এসএসসি’৯৬ ব্যাচের পক্ষ থেকে প্যানেল মেয়র মো.  জামাল উদ্দীন জানান, আমরা সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণির মানুষদের কথা চিন্তা করে এই আয়োজন করেছি। তাই সড়কে চলাচলকারী মাস্ক পরিধান করা কাউকে আমরা মাস্ক দেইনি। বিশেষ করে খেটে খাওয়া মানুষ ও এখনও যারা মাস্ক কিনতে পারেনি তাদের জন্যই আমাদের এই আয়োজন। আগামীতেও আমাদের জনকল্যাণমূলক কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।