রোগী, পথচারী ও টমটম চালকদের হাত ধুইয়ে মাস্ক পড়িয়ে দিলেন খাগড়াছড়ির এমপি

॥ আল-মামুন ॥

খাগড়াছড়িতে করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতায় রোগি,পথচারী ও টমটম চালকদের হ্যান্ড ওয়াশ দিয়ে হাত ধুইয়ে মাস্ক বিতরণ করেছেন প্রধান অতিথি ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানার উদ্যোগে খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় এ সচেতনতামুলক কার্যক্রম হাতে নেওয়া হয়।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়াম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদারসহ গন্যমান্যরা এতে অংশ নেয়। এতে রেড ক্রিসেন্ট পক্ষ থেকে সচেতনতামুলক লিপলেট বিতরণ করা হয়।

করোনা প্রতিরোধে হাসপাতালে আসা রোগি,টমটম চালক,পথচারীদের হ্যান্ডওয়াশ (স্যানিটাইজার) ও সাবান দিয়ে হাত পরিস্কার করিয়ে মাস্ক পরিয়ে দেয় আগত অতিথিরা। এতে প্রায় চলমান অবস্থায় ৩ শতাধিক মাস্ক বিতরণের মধ্য দিয়ে সাধারণ মানুষের মাঝে জন সচেতনতা সৃষ্টি ও করোনা প্রতিরোধের লক্ষে এ উদ্যোগ হাতে নেওয়া হয় বলে জানান, এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানা।

তিনি আরো জানান, খাগড়াছড়ির বিত্তশালীরা এগিয়ে আসলে যে কোন ধরনের সমস্যায় সমাধানের পথ সুগম হবে। সে সাথে আগামী দিনে যে কোন দুর্যোগ প্রতিরোধে তিনি সাধারণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন।