ব্রেকিং নিউজ

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকা শিক্ষার্থীদের বাজার করে দিলেন খাগড়াছড়ির মেয়র

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

করোনা প্রতিরোধে স্ব-ইচ্ছায় হোম কোয়ারান্টাইনে থাকা শিক্ষার্থী ও চাকরীজীবি ১৯ জনকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী দিয়ে পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম। শুক্রবার বিকেলে জেলা শহরের ৯নং ওয়ার্ডের আপার পেরাছড়া এ সহায়তা দেওয়া হয়।

গত ২/৩ দিন আগে চট্টগ্রাম-ঢাকা ও দেশের বিভিন্ন জেলার কর্মরত ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা এসে নিজ নিজ বাড়ীতে হোম কোয়ারান্টাইনে অবস্থান নেন। খবর পেয়ে ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল হক মাসুদসহ মেয়র রফিকুল আলম কোয়ারান্টাইনে থাকাদের বাড়ীতে ছুটে যান।

এ সময় সকলের মাঝে জনপ্রতি, ১০ কেজি চাল, ২ কেজি আলু, পেঁয়াজ ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, লবণ ১ কেজি, ডেটল সাবান ২টি, মাস্ক ২টি তুলে দেওয়া হয়।

এ সময় মেয়র সকলের মাঝে করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতামুলক নির্দেশনা দেন। তিনি বলেন, সকলে সচেতন হলে করোনাকে ভয় নয়, জনসচেতনতায় করোনার মুক্তির পথ সহজ হয় বলে মন্তব্য করেন তিনি।

এছাড়াও তিনি দুর্যোগময় সময়ে সকল জনপ্রতিনিধি, বিত্তশালীসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে গরীব-অসহায় ও নিম্ন আয় এর মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এ সময় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার বয়োজ্যেষ্ঠরাও উপস্থিত ছিলেন।