ব্রেকিং নিউজ

কাঠালতলীতে ত্রাণ বিতরণ করলেন রাঙামাটির জেলা প্রশাসক

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটিতে নভেল করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলছে অঘোষিত লকডাউন। আর এ পরিস্থিতিতে ত্রাণ সামগ্রী দিয়ে খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ালেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

শনিবার বিকেলে বনরুপার কাঁঠালতলী নীচের পাড়ায় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন তিনি। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশ, উক্ত এলাকার জনপ্রতিনিধি প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দীনসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী সবাই এক যোগে কাজ করে যাচ্ছি  এবং শহরে গণপরিবহন গন জমায়েত নিষিদ্ধ করেছি। এর পাশাপাশি বিনা কারণে কেউ যাতে ঘরের বাহিরে না আসে তা আমরা নিশ্চিত করেছি। এজন্য যারা দিন মজুর ও খেটে খাওয়া মানুষ আছে তাদের আয় যেহেতু শূন্যের কোঠায় তাই বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে আসা ১০০ মেট্রিকটন চাউল ও ১০ লক্ষ টাকা পেয়েছি। আমরা এই ত্রাণ সামগ্রী ইতিমধ্যে উপজেলা ও পৌরসভা পর্যায়ে বিভাজন করে দিয়েছি। সকল উপজেলা নির্বাহী অফিসার ও জনপ্রতিনিধিরা নিজ নিজ উপজেলার হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষদেরকে ১০ কেজি করে চাউল, আলু, লবণ, তেল, ডাল তাদের হাতে তুলে দেবে। এছাড়া যেসব পরিবারে শিশু আছে তাদের প্রয়োজনীয় শিশুখাদ্য আমরা ব্যবস্থা করে দিচ্ছি।

এসময় কাঁঠালতলী নীচের পাড়ার ১০টি হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।