ব্রেকিং নিউজ

করোনা পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়ালো রাঙামাটি ছাত্রদল

॥ নিজস্ব প্রতিবেদক ॥

নভেল করোনা ভাইরাস নিয়ে সারাদেশে যখন থমথমে অবস্থা বিরাজ করছে খেটে খাওয়া মানুষগুলো কাজ যেতে না পারার ফলে মানবেতর জীবনযাপন করছে তখনই বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দেয়ার মাধ্যমে তাদের পাশে দাঁড়ালো বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি জেলা শাখা নেতৃবৃন্দ।

শনিবার বিকেল ৪টা হতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক ও জেলার সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের নেতৃত্বে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করে জেলা ছাত্রদল।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দীন, সহ-সভাপতি খুরশিদ রাজু, আব্দুল মজিদ নান্টু, তারেকুল ইসলাম তারেক, সিনিযর যুগ্ম-সম্পাদক রাশেদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, যুগ্ম-সম্পাদক অলি আহাদ, আবুল কালাম সগির, সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমন প্রমূখ।

এই কার্যক্রম সম্পর্কে ফারুক আহমেদ সাব্বির প্রতিবেদককে জানিয়েছেন, যেহেতু জনসমাগম করা যাবে না তাই তারেক রহমানের নির্দেশে রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে আমরা ক্ষুদ্র পরিসরে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে বাড়ি বাড়ি গিয়ে ৫০টি পরিবারের হাতে চাউল, ডাল, তেল আলু, লবন ইত্যাদি পৌঁছে দিয়েছি। এছাড়াও আমরা যে এলাকা গুলোতে গিয়েছি সেখানে জীবাণুনাশক ছিঁটিয়েছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।