ভূষনছড়ায় উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

॥ বরকল প্রতিনিধি ॥
করোনাভাইরাস যাতে আর বিস্তার ঘটাতে না পারে সে জন্য কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছে সরকার। মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে এসে করোনা ছড়াতে না পারে তার জন্য অনেক জায়গা লকডাউন ঘোষণা করা হয়েছে। এসব সিদ্ধান্তের পর বদলে গেছে রাজধানী ঢাকাসহ সারা বাংলাদেশের চেহারা। নিম্নআয়ের মানুষ ও দিনমজুররা এখন দৈনিক খাওয়া যোগাড় করতে পারছে না। এ অবস্থায় বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থা নিজেদের মতো করে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে আসছে। ২৯শে মার্চ রবিবার বরকল উপজেলাধীন ভুষনছড়া ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যশস্য বিতরণ করে বরকল উপজেলা প্রশাসন।
হতদরিদ্র কর্মহীন মানুষগুলোর মাঝে চাল, ডাল, তেল ও আলু বিতরণ করেন ভুষনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো মামুনুর রশীদ মামুন।
অসহায়দের মাঝে খাদ্য বিতরণ প্রসঙ্গে  মো মামুনুর রশীদ মামুন  বলেন, উপজেলা প্রশাসন কর্তৃক ভুষনছড়া ইউনিয়নের জনগোষ্ঠীর জন্য বরাদ্দকৃত মাত্র ১.৫০ টন খাদ্যশস্য দিয়ে কোনমতে আমরা পরিস্থিতি সামাল দেবার চেষ্টা করছি। আমরা জানি, অনেক দিনমজুর আছেন তাদের এখন সব কাজ বন্ধ। নির্মাণ সাইট বলেন, কৃষিকাজ বলেন- সব কিছুই বন্ধ। সে জন্য আমরা আমাদের বরাদ্দ দিয়ে নিতান্ত গরীব ও অসহায়  মানুষদেরকে কিছু খাদ্যের ব্যবস্থা করেছি।
এসময় আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ছবুর তালুকদার এবং ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মো রুহুল আমিনসহ অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা।