জীবাণুনাশক ছিটিয়ে জনসচেতনতায় খাগড়াছড়িতে সদর সেনা জোনের প্রচারণা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে জীবাণুনাশক ছিটিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনতায় মাইকিং ও সাধারণ মানুষের মধ্যে করোনা প্রতিরোধে সচেতন করতে কাজ করে যাচ্ছে সদর সেনা জোন। ২২বীর খাগড়াছড়ি সদর জোনের অ্যাডজুডেন্ট ক্যাপ্টেন আহসান হাবীব এর নেতৃত্বে সোমবার সকাল ১০টায় শহরের মুল পয়েন্ট শাপলা চত্বর থেকে সেনাবাহিনীর সদস্যরা একযোগে জীবাণুনাশক শহরের গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে ছিটিয়ে মাইকিং করেন।

বিদেশ থেকে এসে নিজ ঘরে থাকুন, জনসমাগম এগিয়ে চলা, করোনা প্রতিরোধে সরকারকে সহায়তা করা ও কোন কাজ ছাড়া ঘর থেকে বের হওয়া থেকে বিরত থাকাসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতনতামুলক প্রচারণা চালানো হয়।

সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে খাগড়াছড়ি সদর জোনের অ্যাডজুডেন্ট ক্যাপ্টেন আহসান হাবীব জানান, জনসচেতনতামুলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সাধারণ মানুষকে করোনা প্রতিরোধে কাজ অব্যাহত রয়েছে।

পাশপাশি গণপরিবহন এগিয়ে চলা,মাইকিং করে সচেতনতা বৃদ্ধিসহ জোনের পক্ষ থেকে ত্রাণ বিতরণের পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে বলে তিনি জানান। দেশ ও জনগণের জনমালের নিরাপত্তায় পাশাপাশি যে কোন দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে বলে তিনি জানান।