নানিয়ারচরের অসহায় হতদরিদ্র মানুষের পাশে মামুন

॥ ইকবাল হোসেন ॥
নানিয়ারচরে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন ব্যবসায়ী মামুন। কোভিড-১৯ তথা করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বাড়াতে সমাজের হতদরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি।
জানা যায়, ১৭ই মার্চ হতে তার অর্থায়নে এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে ইতিমধ্যে ২হাজার লিফলেট, ৩০০ মাস্ক, ৩০০ হ্যান্ড গ্লাবস, ৩০০ সাবান বিতরণ, মসজিদে মসজিদে প্রার্থনা সহ চাল ডাল ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী দিয়ে আসছেন তিনি।
সোমবার (৩০শে মার্চ) সকালে ইসলামপুরে নিজ দোকান থেকে ও বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র বাসিন্দাদের মাঝে নানিয়ারচর সদর, বুড়িঘাট ইউনিয়ন ও ঘিলাছড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি এ পণ্যসামগ্রী বিতরণ করেন। তিনি প্রত্যেকটি পরিবারকে ৫ কেজি চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ করেন।
এসময় তিনি বলেন, আমাদের সমাজে বিত্তবানরা যদি এই সংকটময় মুহুর্তে পাশে দাড়ান, ইনশাআল্লাহ্‌ আমরা এই করোনা ভাইরাস মোকাবেলা করতে পারব। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি এই করোনা ভাইরাস কতটা ভয়ংকর। যে কোন মুহুর্তে যে কারও মাধ্যমে আক্রান্ত হয়ে আমি মৃত্যুবরণ করতে পারি এমনটা ভেবে এবং আমার সহধর্মিণীর অনুপ্রেরণায় আমি এই উদ্যোগ হাতে নিয়েছি।