ব্রেকিং নিউজ

করোনা প্রতিরোধে জীবাণুনাশক ছিটিয়েছে চম্পক নগর যুবসমাজ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে শহরের জনবহুল এলাকা চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং ব্লিচিং পাউডার দিয়ে চম্পক নগর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

সোমবার সকালে ৮নং ওয়ার্ডের হ্যাপীর মোড় হতে শুরু করে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের বাস ভবন হয়ে চম্পক নগরের রাস্তা ঘাটে ব্লিচিং পাউডার ছিটিয়ে পরিস্কার পরিচ্ছন্নতা করা হয়েছে।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌরসভার ৭,৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জুবাইতু নাহার জেবু ও দৈনিক পূর্বদেশ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক এম.কামাল উদ্দিনসহ চম্পক নগর যুব সমাজের নেতৃবৃন্দ।

কাউন্সিলর জুবাইতু নাহার জেবু বলেন, ‘চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই’ সংগঠনের যুবকেরা যে উদ্যোগ হাতে নিয়েছে তা সত্যি প্রশংসণীয় ও গর্বের বিষয়। জনসচেতনতায় যুবকেরা চম্পক নগরের প্রতিটি মহল্লা পরিস্কার পরিচ্ছন্ন করতে পেরেছে সে জন্য তাদের সাধুবাদ জানাই॥ জেবু বলেন,করোনা ভাইরাস একটি মহামারি রোগ এরোগ সারা পৃথিবী ছড়িয়ে গেছে। তাই এ ব্যাপারে চম্পক নগরের প্রতিটি পরিবারকে দিনে কমপক্ষে ১০-১২ সাবান দিয়ে হাত ধৌত করে রাখতে হবে। সবাইকে নিজ নিজ উদ্যোগে সচেতন হতে হবে। সরকার কর্তৃক বেঁধে দেওয়া সকল আর্দেশ মেনে চলতে হবে। অহেতুক কেউ ঘর থেকে বের হবেন না। যারা হোম কোয়ারেন্টানে আছেন তারা স্বাস্থ্য বিভাগের সাথে যোগাযোগ রক্ষা করে কম পক্ষে ১৪ দিন ঘর থেকে বের হবেন না।

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটি পরিস্কার পরিচ্ছন্নতায় নেতৃত্বে যারা ছিলেন,মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির আহবায়ক মো.হানিফ,চম্পক নগর যুব সমাজের মো.হেলাল উদ্দিন,ঝিষু চৌধুরী,ববি,জয় পাল,মো.আক্রাম শেখ আবদুল করিম সওদাগর,হাবিবসহ আরো অনেকে।