ব্রেকিং নিউজ

সাপে-নেউলে থাকা নেতারা-ই সম্মিলিতভাবে খাদ্য সহায়তা দিলেন ২শ পরিবারকে

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাজনৈতিক মাঠে বাঘে-মহিষের লড়াইয়ে থেকে একজন আরেক জনের চেহারা দেখতে নাপারলেও সেই বিএনপি-আওয়ামীলীগ নেতাদের একই বৃত্তে নিয়ে আসলো প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি। সারাদেশের ন্যায় রাঙামাটি শহরের তবলছড়ির স্বর্ণটিলা এলাকায় সরকারী নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থান করতে গিয়ে চরম কষ্টে থাকা অন্তত দুই শতাধিক পরিবারের নিত্যদিনের খাদ্যাভাবের চিত্রই সাপে-নেউলে থাকা বিএনপি আওয়ামীলীগের প্রথমসারির নেতাদেরকে একই কাতারে এনেছে।

এসব দরিদ্র পরিবারগুলোকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছেন স্বর্ণটিলা এলাকায় বসবাস করা বিএনপি-আওয়ামীলীগের নেতৃবৃন্দ। ২শ পরিবারকে পরিবার প্রতি ৭কেজি করে চাউল, ৩কেজি আলু, আধা কেজি মশুর ডাল, আধা লিটার করে সয়াবিন তেল, আধা কেজি লবণ ও একটি করে মাস্ক প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ।

তিনি জানান, রাঙামাটি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জাকির হোসেন সেলিম, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল করিম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাত মো: সায়েমসহ অত্র এলাকায় বসবাসকৃত গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, আমরা জনগণের কল্যাণেই কাজ করি। তাই জনগণের দুর্দিনে তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্বও বটে। তারই ধারাবাহিকতায় আমরা সকলেই মিলে আমাদের প্রতিবেশিদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছি। আওয়ামীলীগ নেতা জাহিদ বলেন, আমাদের যার যা সামর্থ আছে, সে অনুসারে আমরা এগিয়ে এসেছি। এখানে রাজনীতির কোনো ছোয়া নেই। সবার আগে আমরা মানুষ, তারপরে রাজনীতি। তিনি বলেন, আমাদের এলাকার মতো প্রত্যেকটি এলাকায় রাজনৈতিক নেতৃবৃন্দরা সম্মিলিতভাবে এগিয়ে আসলে একটি পরিবারও নাখেয়ে থাকবেনা।