ব্রেকিং নিউজ

চেয়ারম্যান রোমানের ব্যাক্তিগত উদ্যোগে রাঙ্গামাটিতে জীবাণুনাশক স্প্রে

॥ নিজস্ব প্রতিবেদক ॥

নভেল করোনা ভাইরাসের কবল থেকে জনসাধারণকে রক্ষা করতে ব্যক্তিগত উদ্যোগে শহরের মূল সড়ক ও অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করছেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান। সোমবার বিকেল থেকে তিনি এ কার্যক্রম হাতে নিয়েছেন। তদ্রুপ মঙ্গলবারও ট্রাক ভর্তি জীবাণুনাশক পানি নিয়ে মূল সড়কের পাশাপাশি অলিগলিতে স্প্রে করাচ্ছেন তিনি।

উক্ত কার্যক্রম সম্পর্কে জানতে মুঠোফোনে রোমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সদর উপজেলা পরিষদ থেকে কোন প্রকার বাজেট নেই বিধায় আমি নিজ অর্থায়নে জনসাধারণকে এই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করতে এই জীবাণুনাশক স্প্রে করার কার্যক্রম হাতে নিয়েছি। আমার এই উদ্যোগের ফলে যদি সাধারণ মানুষ করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারে তাহলে এটাই হবে আমার স্বার্থকতা। আর করোনা ভাইরাস থেকে যতদিন পর্যন্ত আমরা মুক্তিলাভ করছি না ততদিন পর্যন্ত আমার এই কার্যক্রম অব্যহত থাকবে।

তিনি আরো বলেন, আল্লাহ না করুক রাঙামাটিতে কেউ যদি এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করে। তার সৎকার বা দাফনে আর কেউ থাকুক না থাকুক আমি নিজে স্ব-শরীরে থাকবো।

এছাড়াও তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনারা সচেতন হোন কারণ একমাত্র সচেতনতাই পারে আমাদেরকে এই করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করতে। আর তিনি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বাহির না হতে অনুরোধ করেন।