ব্রেকিং নিউজ

সাধের পোকো ফোন না কিনে ৩১ কর্মহীন পরিবারকে বাজার করে দিলেন ছাত্রলীগ নেতা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

নিজের সাধের Poco x2 মোবাইল কেনার জন্য জমানো টাকা দিয়ে ৩১ কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতা সৈয়দ মো. সোহেল। বুধবার সকাল থেকেই এই ত্রাণ সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে- তবলছড়ি নীচের বাজার, মাস্টার কলোনী, মাঝের বস্তি, মসজিদ কলোনী, বিএডিসি কলোনী, আসামবস্তী, স্বর্ণটিলা, ধনমিয়া পাহাড় ও ওমদা মিয়া পাহাড় এলাকার কর্মহীন হয়ে পড়া দিন মজুরদের কাছে পৌঁছে দেন সোহেলসহ আরো দুই ছাত্রলীগ নেতা মীর মোহাম্মদ শাকিল ও মেহরাজ উদ্দীন শান্ত।

সোহেল প্রতিবেদককে জানান, বর্তমানে দেশের যেই পরিস্থিতি এসময় আমরা একে অপরের পাশে না দাঁড়ালে করোনা ভাইরাস মোকাবেলা কখনই সম্ভব হবে না। তাই আমি মোবাইল কেনার জন্য যে টাকা জমিয়েছিলাম তা দিয়ে ৩১ টি পরিবারের জন্য আহারের ব্যবস্থা করেছি। এভাবে সকলে এগিয়ে আসলে ইনশাআল্লাহ আমরা সকলে মিলে এই দূর্যোগ মোকাবেলা করতে পারবো।

তিনি আরো বলেন, যারা আসলেই গরীর, যারা কোনো ত্রাণ পায়নি, যাদের আয় রোজগারের পথ বন্ধ, মুচি থেকে শুরু করে একদম নিম্নবিত্ত ৩১জন লোক খুঁজে যাচাই বাছাই করে তাদের সাথে কোনো ফোটেসেশন ছাড়া আমার সামান্যতম উপহার গুলি বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিলাম। আবারো বলছি এটা উপহার, দান নয়। মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ বারবার আসেনা। মোবাইল পরেও কিনতে পারবো।