সিলেটি পাড়ার কর্মহীনদের পাশে দাঁড়ালো মনির স্মৃতি ক্লাব

॥ ইকবাল হোসেন ॥

করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে রাঙামাটিতে গত ২ শে মার্চ থেকে চলছে অঘোষিত লকডাউন। আর এই পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে ৫নং ওয়ার্ডের সিলেটি পাড়ার খেটেখাওয়া মানুষগুলো। গত ৩০ মার্চ মঙ্গলবার সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এ “ত্রাণের নাগাল পায়নি সিলেটি পাড়ার খেটে খাওয়া মানুষগুলো” শিরোনামে প্রকাশিত সংবাদের পর। নিজেদোর হাত খরচের টাকা বাঁচিয়ে কেনা ত্রাণ সামগ্রী নিয়ে সিলেটি পাড়ার ১৮ কর্মহীন পরিবারের পাশে দাঁড়ালো মনির স্মৃতি ক্লাবের সদস্যরা।

বুধবার বিকেলে ক্লাবের সদস্যরা কয়েকটি দলে ভাগ হয়ে বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। এসময় ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আবুসায়েম মিনার, সালাউদ্দিন কাদের টিপু, আল আমীন জিসান, এম এ হোসেন জনি, আব্দুল হাকিম বাবু, আমির সোহেল সাজ্জাদ, আলাউদ্দিন টুটুল, হাসান আল ইমন, নাঈম আব্দুল্লাহ, রিয়াদুল ইসলাম হৃদয়, আহমেদ সজীব, আলভী হাসান নাঈম, মো. রনি, মো. তাছিব, আজাদ সুমন প্রমূখ।

উক্ত কার্যক্রম সম্পর্কে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, আমরা সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এ “ত্রাণের নাগাল পায়নি সিলেটি পাড়ার খেটে খাওয়া মানুষগুলো” শিরোনামের সংবাদটি দেখার পর ক্লাবের সকল সদস্যরা হাত খরচের টাকা একত্র করে আজ ১৮ পরিবারের হাতে ত্রাণ তুলে দিলাম। আগামেিতও আমরা আরো পরিবারকে ত্রাণ সামগ্রী দিবো। আর আমরা মনে করি সমাজের সকল স্তরের মানুষরা যদি এগিয়ে আসে তবেই এই কারোনা ভাইরাসের মতো দুর্যোগ মোকাবেলা সম্ভব।