ব্রেকিং নিউজ

কাপ্তাইয়ে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এক যুবলীগ নেতা খুন হয়েছে। বুধবার মধ্যরাতে (১২টা) জেলার কাপ্তাই উপজেলাধীন চিৎমরমের ৩নং ওয়ার্ডে এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম উসইপ্রু মারমা(৩০)। নিহত যুবলীগ নেতা চিৎমরম ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানাগেছে। তিনি ওই এলাকার জিংহ্লা মারমার ছেলে।

নিহতের ঘনিষ্টজনদের কাছ থেকে প্রাপ্ত তথ্যানুসারে জানাগেছে, বুধবার দিবাগত মধ্যরাতে মুখোশধারি পাহাড়ি সন্ত্রাসীদের একটি দল যুবলীগ নেতার বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে গুলি করে। এসময় তার মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

প্রভাবশালী একটি আঞ্চলিক রাজনৈতিক দলের আধিপত্য থাকায় উক্ত এলাকাটিতে বসবাসরত যুবলীগ নেতাকে নির্মমভাবে হত্যায় কে বা কাহারা জড়িত, ঠিক কি কারনে তাকে হত্যা করা হয়েছে সেই বিষয়ে স্পষ্ট করে কিছুই জানা যায়নি। নিরাপত্তা বাহিনী একটি টিম ঘটনাস্থলে গিয়েছে এবং এলাকাটি ঘিরে রেখেছে বলে জানাগেছে।

বিষয়টি নিয়ে কাপ্তাই সার্কেল পুলিশ সুপারের মুঠোফোনে এসএমএসের মাধ্যমে স্থানীয় সংবাদকর্মীরা যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের লাশ উদ্ধার পরবর্তী সময়ে এই ব্যাপারে বিস্তারিত জানাবেন বলে খুদে বার্তায় উল্লেখ করেছেন।