ব্রেকিং নিউজ

১০০ কর্মহীন দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলো প্রতিভা ক্রিকেট ক্লাব

॥ ইকবাল হোসেন ॥

রাঙামাটির ঐতিহ্যবাহী প্রতিভা ক্রিকেট ক্লাবের উদ্যোগে ক্লাবের পৃষ্ঠপোষকদের সহায়তায়, করেনা ভাইরাসের ফলে সৃষ্ট দূর্যোগে কর্মহীন হয়ে পড়া ১০০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) সকাল ০৮:৩০ ঘটিকা হতে ৭নং ওয়ার্ডের দেল্লো পাড়া, পৌরসভা সংলগ্ন এলাকা, শফি কলোনী ও সমবায় কলোনীতে তালিকভুক্ত ১০০ কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে উক্ত ত্রাণ সামগ্রী পৌঁছে দেয় তারা। ক্লাবের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে চাউল, আলু, ডাল, আটা, তৈল, পিয়াজ, সাবান ইত্যাদি দিয়ে সহায়তা করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন, প্রতিভা ক্রিকেট ক্লাবের উপদেষ্টা মো. শাহ জাহান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু তৈয়ব, উক্ত ক্লাবের সভাপতি বশির উদ্দীন, সহ-সভাপতি পুলক বড়ুয়া, মো. জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাতুল। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, অলি আহাদ, মিশু, আয়মান, পলাশ, শাকিল প্রমূখ।

উক্ত ত্রাণ বিতরণ বিষয়ে প্যানেল মেয়র জামাল উদ্দীন বলেন, রাঙামাটির ঐতিহ্যবাহী প্রতিভা ক্রিকেট ক্লাবের উদ্যোগে আমার ক্লাবের ভাইয়েরা এই দুর্দিনে মানবতার পরিচয় দিয়ে। কর্মহীন দুস্থ ও হতদরিদ্র ১০০ পরিবারের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে ও মানুষের পাশে দাঁড়িয়েছে। তাই আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।