৪’শ পরিবারের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিলো রাঙামাটি ছাত্রলীগ

॥ সৌরভ দে ॥

রাঙামাটি শহরে কর্মহীন হয়ে ঘরে আবদ্ধ থাকা প্রায় ৪ শতাধিক পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল থেকে জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন ও সম্পাদক প্রকাশ চাকমা ও ফাতেমা তুজ জোহরা রেশমীর নেতৃত্বে ছাত্রলীগের এক ঝাঁক নেতাকর্মী শহরের বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষজনের ঘরে ঘরে এই খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

ছাত্রলীগ সভাপতি সুজন জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে জনসাধারণ ঘরে অবস্থান করছে। তাই এসব পরিবারগুলোর সংসারে যাতে খাদ্যাভাব সৃষ্টি না হয়, সেই লক্ষ্যে রাঙামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৪শ পরিবারের চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও সাবান ভর্তি প্যাকেট বিতরণ করা হয়েছে।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, দেশ যখন কোনো সমস্যার সম্মুখীন হয় তখন সবার আগে যে সংগঠন এগিয়ে আসে তার নাম বাংলাদেশ ছাত্রলীগ, দেশের মানুষের জন্য জীবন দিতেও আমরা সদা প্রস্তুত।

এসময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের নেতা, সালাউদ্দিন টিপু, আনোয়ার হোসেন কায়সার, মিজান চৌধুরী অভিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণের সময় সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে সর্বোচ্চ নজর দেওয়া হয় এবং তার পরিপেক্ষিতে খুব কম সংখ্যক কর্মী দ্বারা এই কার্যক্রম পরিচালনা করা হয় বলে জানান সংশ্লিষ্ট নেতারা।