রাঙ্গামাটির বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে জেলা পরিষদের করোনা সুরক্ষা উপকরণ বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরের তবলছড়ি জামে মসজিদ, মাঝেরবস্তী মসজিদ, তবলছড়ি শ্রী শ্রী রক্ষা কালী মন্দির, আসামবস্তী ধর্মচক্র বৌদ্ধ বিহার, বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার, আসামবস্তী নারিকেল বাগান ফোরকানিয়া মাদ্রাসা, আনন্দ বিহার, কোতয়ালী থানা’সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও মাঝেরবস্তী এবং ওয়াপদা কলোনীর সাধারণ মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক হ্যান্ড গ্লাভস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(৭এপ্রিল) সকাল থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও এলাকা ঘুরে এ সুরক্ষা উপকরণগুলো বিতরণ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা।

এ প্রসঙ্গে জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা বলেন, করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষার্থে সমাজের সর্বস্তরের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে সরকারের নির্দেশের অংশ হিসেবে জেলা পরিষদ অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াচ্ছে। যাতে করে তাদের মধ্যে সচেতনতা আরো বৃদ্ধি পায়। তিনি বলেন, দেশের এই অন্তিম মুহূর্তে আমরা সকলের সহযোগিতা চাই। সকল সামর্থ্যবান মানুষেরই উচিত দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি ধর্মীয় প্রতিষ্ঠানের ইমাম,খতিব ও ধর্মীয় গুরুদের বলেন, প্রত্যেক নামাজ ও প্রার্থনায় করোনা ভাইরাসের প্রভাব থেকে যাতে দেশবাসী মুক্ত থাকতে পারে সেজন্য সৃষ্টিকর্তার কাছে দুয়া বা প্রার্থনা করবেন এবং আতংকিত না হয়ে সকলকে ধৈর্য্যধারণে উৎসাহী করারও পরামর্শ দেন তিনি।