নানিয়ারচরে ১২শত কর্মহীন পরিবারের মাঝে জেলা পরিষদের খাদ্যশষ্য বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

নানিয়ারচর উপজেলায় করোনা ভাইরাসের কারণে ঘর হতে বের হতে না পারা কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রতি ইউনিয়নে ৩মেট্রিক টন করে ৪টি ইউনিয়নে মোট ১২মেট্রিক টন খাদ্যশষ্য ১২শতাধিক পরিবারের মাঝে বিতরন করলো রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।

বুধবার (৮এপ্রিল) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ সাবেক্ষ্যং, বুড়িঘাট, ঘিলাছড়ি ও ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদ সদস্যদের হাতে পৃথক ভাবে পৃথক ভাবে খাদ্যশস্যের ডি, ও, গুলো প্রদান করেন।
এ সময় ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য যোগেন্দ্র চাকমা, বুড়িঘাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নেকজান বেগম, ২নং নানিয়ারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য প্রিয়তোষ দত্ত, সাবেক্ষ্যং ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ডের সদস্য রতœ চাকমা’সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ডি, ও, প্রদানকালে এ প্রসঙ্গে জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ বলেন, বিতরণকৃত খাদ্যশস্যগুলো নানিয়ারচর ৪টি ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষগুলো যাতে সঠিকভাবে বন্টনের মাধ্যমে পাই এবং একই ব্যাক্তি যাতে বার বার না পায় সে বিষয়ে বিশেষ নজর রাখার জন্য ইউপি সদস্যদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, যতটুকু সম্ভব সমাগম এড়িয়ে খাদ্যশস্যগুলো প্রত্যেক কর্মহীন অসহায় মানুষদের বাড়ী পৌছে দেওয়া সম্ভব তা ইউপি চেয়ারম্যান, সদস্য এবং তরুনদের করতে হবে। তিনি জেলা পরিষদের পাশাপাশি বিত্তবানদের অসহায় জনগনের পাশে দাড়াঁনোর আহবান জানান।