বরকলে যৌথ বাহিনীর অভিযান

॥ বরকল প্রতিনিধি ॥

বরকল উপজেলায় প্রাণঘাতী কোভিট ১৯ ভাইরাস প্রতিরোধ, বিস্তার ও সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান পরিচালনা করেছেন যৌথবাহিনী। সরকারি নির্দেশ অমান্য করে অহেতুক রাস্তা-ঘাটে ঘোরাফেরা ও অযথা নৌ পরিবহনে বন্ধে এই অভিযান যৌথ বাহিনী অভিযানটি পরিচালনা করেছেন বলে জানা যায়।

এখন থেকে শুধু ওষুধের দোকান ছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্যসহ সকল দোকান বিকেল ৫ টার পরে বন্ধ থাকার নির্দেশ দিয়েছেন বরকল উপজেলা প্রশাসন। এছাড়াও বন্ধ রয়েছে অত্র উপজেলার সকল সাপ্তাহিক হাট-বাজার । আজ ৮ ই এপ্রিল বুধবার বরকল উপজেলার সদরে এই অভিযান পরিচালিত হয়।

এসময় উক্ত অভিযানে রাঙ্গামাটির রিজিওন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান, বরকল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মো. জসিম উদ্দিন , ৪৫ বিজিবি’র জোন অধিনায়ক লেঃ কর্নেল ফরহাদ জামান চৌধুরীসহ পুলিশ, বিজিবি ও সেনাবাহীনির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা অংশ নেন।

এ বিষয়ে বরকল থানা অফিসার ইনচার্জ কাজী মো জসিমউদদীন জানান, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে আমরা পুলিশ প্রশাসন শুরু থেকেই বিভীন্ন রকম পদক্ষেপ গ্রহন করেছি। এই পরিস্থিতি উত্তরনের জন্য এবং জনগনের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।তিনি আরো বলেন, পরম আল্লাহতায়ালার অশেষ রহমতে অচিরেই আমারা এই মর্মান্তিক পরিস্থিতি থেকে নিস্তার পাবো “।তিনি সবাইকে সরকারের আদেশ মেনে নিজ নিজ গৃহে অবস্থান করার জন্য আহ্বান জানান।