তৃতীয়দিনে স্বর্ণটিলার ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলো ছাত্রলীগ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

তৃতীয় দিনের মত রাঙ্গামাটিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার সকাল থেকে জেলার স্বর্ণটিলা এলাকায় বাসায় বাসায় গিয়ে ১০০ পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার নির্দেশে জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ইকবাল আহমেদ তালুকদারের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালিত হয়।

এই কার্যক্রমে আরো অংশগ্রহণ করেন, জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য মীর শাকিল, ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ রায়হান, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি পারভেজ চৌধুরী, ছাত্রলীগ কর্মী কাকন দাস, রাজু দাসসহ আরো অনেকে।

ইকবাল আহমেদ তালুকদার জানান, রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে আজকে তৃতীয় দিনের মত আমরা এই ত্রাণ বিতরণ করেছি। ত্রাণ বিতরণের সময় সোস্যাল ডিস্টেন্সিং বজায় রাখার ব্যাপারে আমরা সর্বোচ্চ সতর্ক ছিলাম এবং তার পরিপ্রেক্ষিতে খুব কম সংখ্যক কর্মী দ্বারা এই কার্যক্রম পরিচালনা করেছি। তিনি জানান, দেশের ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুর আদর্শে সৃষ্ট ছাত্রলীগ সব সময় জনগণের পাশে থেকে কাজ করে গেছে এবং ভবিষ্যতেও থাকবে। এই কার্যক্রম দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।