ব্রেকিং নিউজ

২০০ পরিবারের মাঝে ত্রাণ দিল নাগরিক পরিষদ

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥

করোনা পরিস্থিতিতে ২০০ পরিবারের মাঝে ত্রাণ দিল নাগরিক পরিষদ। সম্প্রতি নোভেল করোনা মোকাবেলায় সরকারের অঘোষিত লকডাউনে স্থবির হয়ে পড়েছে পাহাড়ি জনপদ। হোম কোয়ারেইন্টানে থাকা এসব কর্মহীন জনগোষ্ঠীর জন্য নির্ঘুম কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

বৃহস্পতিবার সকাল ১১টায় রাঙ্গামাটি জেলা শহরের ট্রাইবাল আদাম, কাঁঠালতলী, শফি কলোনি, পৌরসভা এলাকায়  বসবাসরত দুস্থ, অসহায় ও কর্মহীন পাহাড়ি-বাঙ্গালি জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ করেন রাঙামাটি জেলার নেতৃবৃন্দ। ত্রাণ বিতরণে পরিষদের নেতৃবৃন্দ নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলুসহ পন্য সামগ্রী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাব্বির আহাম্মেদ, কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক আবু বক্কর মোল্লা, কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সোলায়মান, স্টেয়ারিং কমিটির সদস্য হাবিবুর রহমান, মো. ইব্রাহিম, মাসুদ পারভেজ, হিরু তালুকদার, মুন্না তালুকদার প্রমুখ।

সাব্বির আহাম্মেদ জানান, চলমান দুর্যোগে নাগরিক পরিষদ কোন ভেদাভেদ না করে পাহাড়ে বসবাসরত সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বেশেষে একাত্বভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও জানান, ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পক্ষ থেকে জেলা ও উপজেলায় ১২শ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন উক্ত সংগঠনের নেতৃবৃন্দরা।