ব্রেকিং নিউজ

করোনা দূর্গতদের পাশে দাঁড়াতে খাগড়াছড়ির পাহাড়ে পাহাড়ে শাহনাজ সুলতানা

॥ আল মামুন ॥

পেশায় তিনি একজন চাকুরীজীবি। স্বামী ব্যবসায়ী। চাকরীর টাকা ও স্বামীর অর্থে অসহায়দের পাশে দাঁড়াতে খাগড়াছড়ি জেলা থেকে দূর্গম বিভিন্ন উপজেলায় ছুটে বেড়ান এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানা।

জাতি ভেদাভেদ মুল্যহীন প্রমাণ করে দূর্গত মানুষের কষ্টের সাথী হতে পাহাড়ি জনপদেও সাওতাল পল্লী থেকে শুরু করে হিন্দু,মুসলিম,চাকমা,মারমা,ত্রিপুরাসহ সকল জনগোষ্ঠির মানুষের পাশে থেকে কাজ করাটাই তার মনের প্রবল ইচ্ছা বলে তিনি জানান।

তাইতো করোনা ভাইরাসের কর্মহীন,দরিদ্র ও খাদ্যহীন অসহায়দের তিনি বৃহস্পতিবার সকালে পানছড়ি উপজেলার কানুনগোপাড়ায় সাওতালপাড়ায় প্রায় ২৫ পরিবারের মাঝে ১০ কেজি চাল,ডাল ১ কেজি,আলু ২ কেজি,তেল ১ কেজি,লবণ ১ কেজি,সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। এছাড়াও কানুনগোপাড়া, সাওতালপাড়া,লতিবান ও পানছড়ি উপজেলার বিভিন্ন প্রত্যান্ত এলাকায়ও প্রায় শতাধিক পরিবারের ঘরে ঘরে গিয়ে তিনি এসব ত্রাণ বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারাটা ভাগ্যের ব্যাপার। অল্প হলেও নিজের অর্জিত ও পরিবারের টাকায় দূর্গত সাধারন মানুষের পাশে থাকতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করেন। খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি সাবান ও হ্যান্ড স্যানিটেইজার নিয়ে জীবণুমুক্ত রাখতে জন সচেতনতামুলক লিপলেট বিতরণ করেন। বিভিন্ন উপজেলায় নিজের ব্যাক্তিগত অর্থে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়ে সহায়তার জন্য তিনি প্রশাসন ও স্থানীয়দের ধন্যবাদ জানান।