জীবতলীতে করোনা সচেতনতায় চেয়ারম্যান রোমান

॥ ইকবাল হোসেন ॥

নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় চলছে সরকারের অঘোষিত লকডাউন। এদিকে রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান তার সদর উপজেলার ও এর আওতাধীন দূর্গম ইউনিয়ন গুলোতে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনা চালিয়ে যাচ্ছেন। হাতে হ্যান্ড মাইক আর কাঁধে স্প্রে মেশিন নিয়ে এক পাহাড় থেকে আরেক পাহাড়ে ঘুরে বেড়ানো তার নিত্য নৈমিত্তিক ব্যাপারে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার ( ৯ এপ্রিল ) সকালে তিনি জীবতলী চেয়ারম্যান পাড়া ও এর আশেপাশের এলাকায় নিজে কাঁধে স্প্রে মেশিন নিয়ে। মানুষের বাড়ি ও আশপাশে জীবাণুনাশক স্প্রে করেন। এর পাশাপাশি তিনি জনসাধারণকে লকডাউন মেনে চলা ও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

এবিষয়ে রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনপ্রতিনিধিদের এই পরিস্থিতিতে জনগণের পাশে থাকতে বলেছে। আর মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনেই আমি কাজ করে যাচ্ছি। আমার সদর উপজেলার ৬টি ইউনিয়নই দূর্গম তাই আমি পায়ে হেটে এক পাহাড় থেকে আরেক পাহাড়ে গিয়ে সাধারণ জনগনকে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি। আমার এই কষ্টের বিনিময়ে যদি আমার উপজেলার প্রিয় মুখ গুলো এই দূর্যোগে প্রাণ না হারায় তাহলে এটাই হবে আমার স্বার্থকতা।