ব্রেকিং নিউজ

ফেইসবুকে আবেদন পেয়ে ১০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দিলো রাঙ্গামাটি জেলা পুলিশ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

করোনা পরিস্থিতিতে সারাদেশের ন্যায় রাঙামাটিতেও চলছে অঘোষিত লকডাউন।২৮ মার্চ থেকে চলা অঘোষিত লকডাউনে অসহায় দরিদ্রের পাশাপাশি বিপাকে পড়েছে শিক্ষার্থীরা। বিষয়টি উপলব্ধি করে পা গুটিয়ে বসে থাকার পাত্র নয় রাঙামাটি জেলা পুলিশ।প্রতিনিয়ত দিন রাত না ভেবে নিজেদের সুরক্ষার তোয়াক্কা না করে শুরু থেকেই মাঠে কাজ করছে রাঙামাটি জেলা পুলিশ।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ১২ই মে রাঙামাটি জেলা পুলিশের অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে শিক্ষা উপকরনের অভাবে লেখাপড়ায় ব্যাঘাত ঘটা শিক্ষার্থীদের কন্ট্রোল রুম অথবা ”রাঙামাটি জেলা পুলিশের” অফিসিয়াল পেইজে মেসেজ করার আহবান জানানো হয়। জেলা পুলিশের বার্তা পেয়ে সুবিধাহীন শিক্ষার্থীরা কন্ট্রোল রুম ও পেইজে শুরু করে আবেদন।

শিক্ষার্থীদের ডাকে সাড়া দিয়ে সোমবার(১৮ই মে) ১০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বাসায় পৌছিয়ে দেয় রাঙামাটি জেলা পুলিশ।শিক্ষা উপকরণ পেয়ে উচ্ছাসিত হয় কোমলমতি শিক্ষার্থীরা।

এক শিক্ষার্থী জানান,আমার বড় ভাই সামাজিক যোগাযোগ মাধ্যমে রাঙামাটি জেলা পুলিশের বার্তা পেয়ে ক্ষুদে বার্তা পাঠায়।এবং আমার শিক্ষা উপকরন নেই তাই শিক্ষা উপকরনের জন্য আবেদন করে।আজ আমাদের দুয়ারে রাঙামাটি জেলা পুলিশ হাজির! আমি সত্যিই আশ্চর্য।