ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে মুজিববর্ষে ১১টি এতিমখানায় ঈদ উপহার বিতরণ করলো সেনাবাহিনী

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

মুজিববর্ষ উপলক্ষে খাগড়াছড়ির ১১টি এতিমখানায় পড়ুয়া শিক্ষার্থীদের জন্য নগদ অর্থ ও ঈদ সামগ্রী দিয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন। মঙ্গলবার সকালে খাগড়াছড়ির বাইতুশ শরফ এতিমখানায় নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদানের মধ্য দিয়ে মুজিববর্ষে ঈদ উপহার দেওয়া শুরু হয়।

এতে এককালীন নগদ অর্থ ও এতিম ১৭০ জন শিক্ষার্থীর জন্য পোলাউয়ের চাল,সেমাই,চিনি,দুধ,তেলসহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সেনা রিজিয়নের স্টাফ অফিসার (জি-টু) মেজর মো: সাহা উদ্দিন।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের স্টাফ অফিসার (জি-টু) মেজর মো: সাহা উদ্দিন এসময় বলেন, মুজিববর্ষে মাদ্রাসার এতিম শিক্ষার্থীরা যাতে করে ভালো ভাবে ঈদ পালন করতে পারে সে জন্য আমাদের তরফ থেকে চেষ্টা করেছি। এ সময় ঈদ সামগ্রী পেয়ে শিক্ষার্থীরা বলেন, সেনা বাহিনীর এই ঈদ উপহার আমাদের জন্য বড় পাওয়া। সকলের মধ্যে মিলেমিশে ঈদ আনন্দ ভাগাভাগী করে পালনের কথা জানান শিক্ষার্থীরা।

একই সাথে খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে-ভুয়াছড়ি বাইতুল আমান,এতিমখানা,বেগম চন্দন নুর এতিমখানা, রহমানিয়া এতিমখানা,গারাঙ্গিয়া এতিমখানা,দারুল আইতাম এতিমখানা,কোর্ট জামে মসজিদ এতিমখানা, খাগড়াছড়ি ইসলামিয়া এতিমখানা,বাইতুল করিম এতিমখানা, আলামিনবাড়ী এতিমখানা,বাইতুল শরফ এতিমখানা ও খেজুর বাগান ইসলামিয়া এতিমখানা এই ঈদ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।